বিপিএলে খেলার জন্য লিংক খুঁজছেন ভারতীয়রা

noboBangla
Read Time0Seconds

১১ ডিসেম্বর শুরু হওয়ার কথা রয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন আসর। তার আগে ১৭ নভেম্বর নিলাম অনুষ্ঠিত হবে। নিলামের তালিকা চূড়ান্ত। সেই তালিকায় নিজের নাম কোন ক্যাটাগরীতে রয়েছে, তা জানতে আগ্রহী ক্রিকেটাররা ফোন দিচ্ছেন নির্বাচকদের।

ভারত সফরে গিয়ে এই সমস্যায় পড়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

সংবাদ মাধ্যমকে জাতীয় দলের সাবেক এ অধিনায়ক বলেন, কী করব বলুন, খেলোয়াড়রা বারবার ফোন করে বলছে, আমি বিপিএলে কোন গ্রেডে আছি স্যার? আমি কয়জনের উত্তর দেব। ৪০০ ক্রিকেটার আছে। তালিকা না দেখে আমি কি সবার গ্রেড বলতে পারব?

তিনি আরও বলেন, যেসব দেশে ফ্র্যাঞ্চাইজি লিগ হয় সেসব দেশে খেলোয়াড়দের নিবন্ধনের নিয়ম রয়েছে। শুধু আমাদের নেই। নিবন্ধন করার সুযোগ থাকলে গ্রেডিং নিয়ে এত ধোঁয়াশা থাকত না।

বিপিএলে গ্রেড জানতে ভারত সফরে থাকা বাংলাদেশ দলের ক্রিকেটাররাই নন, ভারতীয় ক্রিকেটারদের মধ্যেও আগ্রহের শেষ নেই।

বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, মুনাফ প্যাটেল আমাকে ফোন দিয়ে জানতে চেয়েছেন, বিপিএলে নিবন্ধন করার লিংক পাব কোথায়? জবাবে বলেছি, আমার নিজেরই লিংক নেই, তোমাকে কীভাবে লিংক দেব।

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

বাবরি মসজিদ রায় ঘিরে উত্তরপ্রদেশে ধরপাকড় শুরু

বাবরি মসজিদ রায় নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেয়ার অভিযোগে ভারতের উত্তরপ্রদেশে ধরপাকড় শুরু হয়েছে। শনিবার রায় ঘোষণার পর থেকে মোট ১২টি এফআইআরে ৩৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। খবর আনন্দবাজার। উত্তরপ্রদেশ পুলিশের পক্ষে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় ওই মামলা সম্পর্কিত ৩ হাজার ৭১২টি সোশ্যাল মিডিয়া পোস্টের […]