দিল্লি ক্রিকেট সংস্থার সভাপতি হচ্ছেন গম্ভীর!

Read Time0Seconds

আগামী ১৩ জানুয়ারি নতুন সভাপতি বেছে নিবে দিল্লি ক্রিকেট সংস্থা (ডিডিসিও)। তবে দিল্লি ক্রিকেট সংস্থার প্রধান হিসেবে ভারতের বিশ্বকাপ জয়ী দলের সাবেক তারকা ওপেনার গৌতম গম্ভীরের নাম জোরগলায় শোনা যাচ্ছে।

দিল্লি ক্রিকেট সংস্থার এক কর্মকর্তা বলেছেন, ভারতকে বিশ্বকাপ এবং কলকাতা নাইট রাইডার্সকে শিরোপা উপহার দিতে অসাধারণ ভূমিকা রেখেছেন গৌতম গম্ভীর। দিল্লি ক্রিকেটেও ওর অবদান অনেক। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি হিসেবে সৌরভ গাঙ্গুলী যেভাবে নেতৃত্ব গুণের পরিচয় দিচ্ছেন, ডিডিসিএ’র সভাপতি হওয়ার জন্য গৌতম গম্ভীরই আদর্শ।

ভারতের হয়ে ২৪২টি আন্তর্জাতিক ম্যাচ খেলে ২০টি সেঞ্চুরি আর ৫৬টি ফিফটির সাহায্যে ১০ হাজার রান করা গম্ভীর অধিনায়ক হিসেবেও সফল। তার নেতৃত্বে দুইবার শিরোপা জিতে নেয় শাহারুখ খানের দল কলকাতা নাইটরাইডার্স। ভারতের সাবেক এ তারকা ওপেনার বিজেপির মনোনয়ন নিয়ে নরেন্দ্র মোদি সরকারের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

রজত শর্মা ইস্তফা দেয়ায় দিল্লি ক্রিকেট সংস্থায় এখন প্রেসিডেন্ট পদে কেউ নেই। জানা গেছে, গম্ভীরের কাছে প্রেসিডেন্ট হওয়ার প্রস্তাব পৌঁছে দেয়া হয়েছে। প্রাথমিকভাবে গম্ভীর আগ্রহ দেখিয়েছেন। নতুন বছরে তার সঙ্গে ফের আলোচনায় বসবেন কর্মকর্তারা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা, ইন্ডিয়ান টুডে

1 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।